Hi, Guest! Login Register

অপোর ডুয়াল সেলফি এক্সপার্ট এফ-৩ বিক্রি শুরু ১৩ মে

HomeAndroid phone reviewঅপোর ডুয়াল সেলফি এক্সপার্ট এফ-৩ বিক্রি শুরু ১৩ মে

দেশের বাজারে এসেছে অপোর নতুন ফোন ডুয়াল সেলফি এক্সপার্ট এফ-৩। গতকাল রবিবার রাজধানীর একটি হোটেলে নতুন এ পণ্যের ঘোষণা দেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি ই।
আজ সোমবার গণমাধ্যমে অপো কর্তৃপক্ষের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সেলফি এক্সপার্ট ফোন এফ-৩-এর বিশেষত্ব হচ্ছে, এতে দুটি সেলফি ক্যামেরা আছে। একটি ১৬ মেগাপিক্সেল, অন্যটি ৮ মেগাপিক্সেলের। এ ছাড়া ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।
নেভি ই বলেন, অপো এফ-৩ বাংলাদেশের বাজারে ১৩ মে থেকে বিক্রি শুরু হবে। ফোনটি কেনার জন্য গতকাল থেকে প্রি-অর্ডার শুরু হয়েছে, চলবে ১২ মে পর্যন্ত। প্রি-অর্ডারকারীদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজন বিজয়ী নির্বাচন করে দীপিকা পাডুকোনের স্বাক্ষর করা এফ-৩ হ্যান্ডসেট দেওয়া হবে।
অপো এফ-৩ ফোনটিতে আছে ৫ দশমিক ৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লেতে ইনসেল প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে করে প্রখর সূর্যালোকেও ডিসপ্লে ঝকঝক করবে। এ ছাড়া ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস-৫। ৪ জিবি র্যামের ফোনটিতে ৬৪ জিবি বিল্টইন মেমরি আছে। এর ব্যাটারি ৩২ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।
অপোকে বলা হয় ক্যামেরা ফোন। এফ-৩ ফোনটিকে সেলফি এক্সপার্ট ফোন হিসেবেও আখ্যায়িত করা হয়েছে। এ জন্য এর সেলফি ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ব্যবহার করা হয়েছে। এ ছাড়া আছে ফটো এডিটিং অ্যাপ বিউটিফাই ৪ দশমিক শূন্য। দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে গোল্ড, রোজ গ্লোড ও ব্ল্যাক কালারে। বাজারে ফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা।
.
প্রথম প্রকাশিতঃ- °MixTrickBD.Com

Share this post on Social Network:
Google+ Pinterest

About Author

Total Posts [125]
mm
› Total Post: [125]

শিখাতে এসেছি এবং টিপ্সমেলা এর সাথে আছি।


Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Developed by MD Abdullah | Copyright 2016-17 TipsMela.Com