Hi, Guest! Login Register

কীভাবে বুঝবেন কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা? বিস্তারিত

HomeLove Tipsকীভাবে বুঝবেন কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা? বিস্তারিত


কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা কিংবা আপনার মনের মানুষটি আপনাকে ভালবাসে কিনা ,তা জানার সহজ উপায়।
কাউকে পছন্দ করে ফেলা খুব আপেক্ষিক একটি ব্যাপার। যে কোন মুহূর্তে আপনি পছন্দ করে ফেলতে পারেন যে কাউকে, আবার যে কেউ পছন্দ করে ফেলতে পারে আপনাকেও। তবে প্রেমে পড়ে যাওয়া আর ভালবেসে ফেলার মধ্যে আছে বিস্তর ব্যবধান। আপনি কাউকে খুব পছন্দ করেন, কিন্তু বুঝতে পারছেন না সে আপনাকে পছন্দ করে কিনা? তাহলে জেনে রাখুন ৬ টি বিষয়, যেগুলো কারো মাঝে দেখলে নিশ্চিত জানবেন যে তিনি আপনার প্রেমে পড়েছেন।
আপনি যখনই দেখা করতে চাইবেন, তিনি যতই ব্যস্ত থাকুক না কেন আপনার সাথে অবশ্যই দেখা করবেন। হতে পারে আপনি কোন কাজে একা বাইরে গেলেন, তিনি ঠিকই ফোন করে করে আপনার খোঁজ নেবেন। নিরাপদে বাড়ি ফিরলেন কিনা জানতে আগ্রহী থাকবেন। কারণ যখন কেউ আপনাকে সত্যি খুব পছন্দ করে ফেলে, তখন তা কোনোভাবেই আড়াল হয়ে থাকে না।
আপনার সব কথা শুনবে
যখন দেখবেন তিনি আপনার সব কথাই খুব মনোযোগ দিয়ে শুনছেন এবং কথাগুলো যেমনই হোক না কেন আপনাকে অবজ্ঞা করছেন না, আপনার সব কথাই গুরুত্ব সহকারে নিচ্ছেন। তার মানে এই যে তিনি আপনাকে পছন্দ করেন।
আপনার অনেক প্রশংসা করবে
আপনি যেভাবেই সব সময় থাকুন না কেন, সে সব কিছুতেই আপনার প্রশংসা করবেন তিনি। কারণ আপনি যে খুশি হন তার প্রশংসায়। আপনার প্রতিটি ব্যাপারেই তার খুব আগ্রহ কাজ করবে।
সবসময় আপনাকে খুশি করার চেষ্টা করবে
যখন কেউ একজন আপনাকে খুব পছন্দ করবে, সে সবসময়ই চাইবেন আপনাকে খুশী করার জন্য। তিনি অনেক কিছুই করবেন আপনার মন পাওয়ার জন্য ও আপনাকে খুশী করার জন্য। আপনি যেমন পোশাক পছন্দ করেন, তিনি তাই পরে হাজির হবেন আপনার সামনে। আপনার সাথে সুন্দর করে কথা বলবেন। এমন অনেক কিছুই করবেন যা হয়তো আপনি নিজেও কখনো চিন্তা করেননি।
সবসময় আপনার সাথে হাসিখুশি থাকবে
হাসি পৃথিবীর সবচাইতে সুন্দর একটি জিনিস। আর তা যদি হয়ে থাকে পছন্দের মানুষের হাসি তাহলে ব্যপারটাই অন্যরকম। তিনি খুব খুশি থাকবে যখন আপনার সাথে থাকবেন। তিনি যদি সত্যি আপনাকে খুব ভালবেসে থাকে, অনেক চেষ্টা করবে আপনাকে ধরে রাখার জন্য। আপনার সাথে অহেতুক রাগারাগি করতে যাবেন না।
আপনাকে নিজের পরিবারের সাথে পরিচয় করাবে
কেউ কি নিজের পরিবারের কাছে আপনার খুব সুনাম করেন, আপনার ব্যাপারে প্রশংসা করে আনন্দ পান? তাহলে জেনে রাখুন, মানুষটি আপনাকে পছন্দ করেন খুবই। কেউ সত্যি সত্যি কারো প্রেমে পড়লেই কেবল নিজের পরিবারের কাছে সুনাম করে ও পরিবারের সকলের সাথে পরিচয় করিয়ে দিতে চান।
আর/১০:১৪/১৭ ডিসেম্বর

Share this post on Social Network:
Google+ Pinterest

About Author

Total Posts [347]
mm
› Total Post: [347]
› শিখাতে এসেছি তবে মাঝে মধ্যে শিখাতে গিয়ে শিখে আসি!!!! আমি Tipsmela এর পাশে আছি।

Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Developed by MD Abdullah | Copyright 2016-17 TipsMela.Com